আকাশ টিভি প্যাকেজ 2023 দাম

আকাশ টিভি প্যাকেজ 2023 দাম- আকাশ টিভি, রিচার্জ, সংযোগ ও হটলাইন নাম্বার 

আকাশ টিভি প্যাকেজ 2023 দাম- আকাশ টিভি, রিচার্জ, সংযোগ ও হটলাইন নাম্বার ! আকাশ টিভি বাংলাদেশের একটি জনপ্রিয় স্যাটেলাইট টিভি সেবা প্রদানকারী। আকাশ টিভিতে বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে, যা বিভিন্ন ধরনের দর্শকদের চাহিদা পূরণ করে। আকাশ টিভির প্যাকেজগুলিতে বিভিন্ন ধরনের চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে বাংলা, ইংরেজি, হিন্দি, ফরাসি, আরবি, চীনা, জাপানি, তুর্কি, ইত্যাদি ভাষার চ্যানেল। এছাড়াও, আকাশ টিভিতে রয়েছে বিভিন্ন ধরনের অ্যাপস, যার মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

আকাশ টিভিতে বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে, যা বিভিন্ন ধরনের চ্যানেল অফার করে। দর্শকরা তাদের পছন্দমতো প্যাকেজ নির্বাচন করে তাদের প্রিয় চ্যানেলগুলি দেখতে পারবেন। আকাশ টিভিতে HD এবং SD উভয় চ্যানেল অফার করা হয়। দর্শকরা তাদের টিভির রেজোলিউশন অনুযায়ী চ্যানেলগুলি নির্বাচন করতে পারবেন। আকাশ টিভিতে বিভিন্ন ধরনের অ্যাড-অন প্যাকেজ অফার করা হয়। দর্শকরা তাদের পছন্দমতো অ্যাড-অন প্যাকেজ যোগ করে তাদের প্যাকেজটিকে আরও সমৃদ্ধ করতে পারবেন। আকাশ টিভিতে মুভি অন ডিমান্ড সুবিধা অফার করা হয়।

দর্শকরা তাদের প্রিয় মুভিগুলি অনলাইনে দেখতে পারবেন। আকাশ টিভিতে 24/7 গ্রাহক সেবা অফার করা হয়। দর্শকরা তাদের যেকোনো সমস্যার জন্য আকাশ টিভির গ্রাহক সেবা কেন্দ্রের সাথে যোগাযোগ করতে পারবেন। আকাশ টিভির প্যাকেজগুলির দাম প্রতি মাসে 100 টাকা থেকে শুরু করে 1,000 টাকা পর্যন্ত। দর্শকরা তাদের চাহিদা অনুযায়ী প্যাকেজ নির্বাচন করে তাদের টিভি দেখার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে পারবেন।

আকাশ টিভি প্যাকেজ 2023 দাম

আকাশ টিভি সংযোগের দাম নির্ভর করে প্যাকেজের উপর। স্ট্যান্ডার্ড প্যাকেজের জন্য সংযোগের দাম ২৯৯৯ টাকা, প্ল্যাটিনাম প্যাকেজের জন্য সংযোগের দাম ৩৯৯৯ টাকা এবং প্রিমিয়াম প্যাকেজের জন্য সংযোগের দাম ৪৯৯৯ টাকা। সিনেমা প্যাকেজ শুধুমাত্র সিনেমা চ্যানেল রয়েছে। খেলাধুলা প্যাকেজ শুধুমাত্র খেলাধুলা চ্যানেল রয়েছে ।  শিশু প্যাকেজ শুধুমাত্র শিশুদের চ্যানেল রয়েছে। ৩ টি প্যাকেজের সমান মূল্য মাসিক রিচার্জ মাত্র ২০০ টাকা।

আকাশ টিভিতে তিনটি মূল প্যাকেজ রয়েছে:

  1. স্ট্যান্ডার্ড প্যাকেজ  :  এই প্যাকেজটিতে ৫৫টি চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে ৪০টি HD চ্যানেল। এই প্যাকেজের মাসিক রিচার্জ মূল্য ৪০০ টাকা।
  2. প্ল্যাটিনাম প্যাকেজ : এই প্যাকেজটিতে ৭৫টি চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে ৫০টি HD চ্যানেল। এই প্যাকেজের মাসিক রিচার্জ মূল্য ৬০০ টাকা।
  3. প্রিমিয়াম প্যাকেজ : এই প্যাকেজটিতে ১০০টি চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে ৭০টি HD চ্যানেল। এই প্যাকেজের মাসিক রিচার্জ মূল্য ৮০০ টাকা। এছাড়াও, আকাশ টিভিতে বেশ কয়েকটি স্পেশাল প্যাকেজ রয়েছে ।

আকাশ টিভি রিচার্জ

আকাশ টিভি রিচার্জ করার জন্য আপনার আকাশ টিভি অ্যাকাউন্ট থাকতে হবে। আপনি যদি নতুন আকাশ টিভি গ্রাহক হন, তাহলে আপনি আকাশ টিভির ওয়েবসাইটে গিয়ে বা কাস্টমার কেয়ারে কল করে একটি নতুন আকাশ টিভি অ্যাকাউন্ট খুলতে পারেন। আকাশ টিভি রিচার্জ করার জন্য আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড জানা থাকতে হবে। আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড আপনি আপনার আকাশ টিভি অ্যাকাউন্টে লগ ইন করে দেখতে পারেন। আকাশ টিভি রিচার্জ করার জন্য আপনি যেকোনো পেমেন্ট পদ্ধতি ব্যবহার করতে পারেন। আপনি মোবাইল ব্যাংকিং, অনলাইন ব্যাংকিং, কার্ড পেমেন্ট, বা ক্যাশ পেমেন্ট ব্যবহার করতে পারেন। আকাশ টিভি রিচার্জ করার পর, আপনার আকাশ টিভি অ্যাকাউন্টে রিচার্জের পরিমাণ যোগ হবে। এবং আপনার আকাশ টিভি অ্যাকাউন্টের মেয়াদ বাড়বে। আকাশ টিভি রিচার্জ সম্পর্কিত আরও তথ্যের জন্য আপনি আকাশ টিভির ওয়েবসাইট বা কাস্টমার কেয়ারে কল করতে পারেন

আকাশ টিভি রিচার্জ পদক্ষেপ :

  1. MyAKASH অ্যাপটিতে লগ ইন করুন।
  2. “রিচার্জ” অপশনে ক্লিক করুন।
  3. আপনার রিচার্জের পরিমাণ প্রবেশ করুন।
  4. “রিচার্জ করুন” স্লাইড করুন।
  5. আপনার পেমেন্ট পদ্ধতি নির্বাচন করুন।

আকাশ টিভি রিচার্জ করার বিভিন্ন উপায় রয়েছে :

  1. MyAKASH অ্যাপ: MyAKASH অ্যাপটিতে লগ ইন করে আপনি আপনার আকাশ টিভি অ্যাকাউন্ট থেকে সরাসরি রিচার্জ করতে পারেন।
  2. ওয়েবসাইট: আকাশ টিভির ওয়েবসাইটে গিয়ে আপনি আপনার আকাশ টিভি অ্যাকাউন্ট থেকে সরাসরি রিচার্জ করতে পারেন।
  3. SMS: আপনার মোবাইল থেকে “Akash <রিচার্জের পরিমাণ> <ইউজার আইডি>” লিখে 16222 নম্বরে পাঠান।
  4. USSD: আপনার মোবাইল থেকে USSD কোড: 16222রিচার্জের পরিমাণইউজার আইডি#* ডায়াল করুন।
  5. কাস্টমার কেয়ার: আকাশ টিভির কাস্টমার কেয়ারে কল করে আপনি আপনার আকাশ টিভি অ্যাকাউন্ট থেকে সরাসরি রিচার্জ করতে পারেন।

আকাশ টিভি সংযোগ

আপনার প্যাকেজ চয়ন করুন. আকাশ আপনার বাজেট এবং চ্যানেল পছন্দের উপর নির্ভর করে বেছে নেওয়ার জন্য বিভিন্ন প্যাকেজ অফার করে। আপনি আকাশ ওয়েবসাইটে বিভিন্ন প্যাকেজ দেখতে পারেন। একটি সংযোগ কিট কিনুন। একবার আপনি একটি প্যাকেজ বেছে নিলে, আপনাকে একটি সংযোগ কিট কিনতে হবে। এই কিটটিতে একটি সেট-টপ বক্স, ডিশ অ্যান্টেনা এবং সমস্ত প্রয়োজনীয় কেবল রয়েছে৷ আপনি একটি অনুমোদিত আকাশ ডিলারের কাছ থেকে একটি সংযোগ কিট কিনতে পারেন।

আপনার সংযোগ ইনস্টল করুন. একবার আপনি একটি সংযোগ কিট কিনে নিলে, আপনাকে আকাশের সাথে একটি ইনস্টলেশন অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে হবে। একজন প্রযুক্তিবিদ আপনার বাড়িতে আসবেন এবং ডিশ অ্যান্টেনা এবং সেট-টপ বক্স ইনস্টল করবেন। আপনার সদস্যতা সক্রিয় করুন. আপনার সংযোগ ইনস্টল হয়ে গেলে, আপনাকে আপনার সদস্যতা সক্রিয় করতে হবে। আপনি আকাশ গ্রাহক পরিষেবাতে কল করে বা আকাশ ওয়েবসাইটে গিয়ে এটি করতে পারেন।

আকাশ সংযোগ এর দাম কত

আকাশ ডিজিটাল টিভি সংযোগের খরচ নির্ভর করে আপনি যে ধরনের সেট-টপ বক্স চয়ন করেন, আপনার প্রয়োজনীয় সংযোগের সংখ্যা এবং আপনি যে সাবস্ক্রিপশন প্যাকেজ নির্বাচন করেন তার উপর। আপনি আকাশ থেকে একটি সম্পূর্ণ সেট-আপ কিনতে পারেন, যার মধ্যে সেট-টপ বক্স, ডিশ এবং ইনস্টলেশন রয়েছে। আপনার প্রয়োজনীয় সংযোগের সংখ্যা এবং আপনি যে সেট-টপ বক্স বেছে নিয়েছেন তার উপর নির্ভর করে একটি সম্পূর্ণ সেট-আপের খরচ পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, একটি একক সংযোগ এবং একটি মৌলিক সেট-টপ বক্স সহ একটি সম্পূর্ণ সেট-আপের দাম 4,899 টাকা৷ মূল্য এবং প্যাকেজ সম্পর্কে আরও তথ্যের জন্য, দয়া করে আকাশ ওয়েবসাইটে যান বা গ্রাহক পরিষেবায় যোগাযোগ করুন।

সেট-টপ বক্স:

বেসিক: BDT 2,999
স্ট্যান্ডার্ড: BDT 3,499
সম্পূর্ণ HD: BDT 4,899
সংযোগের সংখ্যা:

  • একক সংযোগ: বিনামূল্যে ইনস্টলেশন সহ 12 মাসের জন্য প্রতি মাসে 442 টাকা
  • মাল্টি টিভি (2 সংযোগ): বিনামূল্যে ইনস্টলেশন সহ 12 মাসের জন্য প্রতি মাসে 1,371 টাকা
  • মাল্টি টিভি (3 সংযোগ): বিনামূল্যে ইনস্টলেশন সহ 12 মাসের জন্য প্রতি মাসে 1,950 টাকা

আকাশ টিভির হটলাইন নাম্বার 

আকাশ টিভির হটলাইন নাম্বার হল 1672000000। এই নাম্বারে কল করে আপনি আকাশ টিভির যেকোনো ধরনের সমস্যার সমাধান পেতে পারেন। আপনি যদি নতুন গ্রাহক হন, তাহলে আপনি এই নাম্বারে কল করে আকাশ টিভির প্যাকেজ সম্পর্কে জানতে পারেন এবং আপনার পছন্দের প্যাকেজ নিতে পারেন। আপনি যদি পুরনো গ্রাহক হন, তাহলে আপনি এই নাম্বারে কল করে আপনার বিল পরিশোধ করতে পারেন, আপনার প্যাকেজ পরিবর্তন করতে পারেন, বা আপনার ডিস বা সেট টপ বক্সের সমস্যা সমাধান করতে পারেন।

আকাশ টিভির আরেকটি হটলাইন নাম্বার হল 1912000000। এই নাম্বারে কল করে আপনি আকাশ টিভির গ্রাহক সেবা পেতে পারেন। আপনি এই নাম্বারে কল করে আপনার আকাশ টিভি সংক্রান্ত যেকোনো ধরনের অভিযোগ জানাতে পারেন। আকাশ টিভির ওয়েবসাইটেও একটি অনলাইন হেল্পলাইন রয়েছে। আপনি এই হেল্পলাইনে গিয়ে আপনার সমস্যার সমাধান পেতে পারেন।

আকাশ টিভির হটলাইন নাম্বার সমূহঃ

  • 1672000000
  • 1912000000

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *