রবি ইন্টারনেট অফার কোড ২০২৩

রবি ইন্টারনেট অফার কোড ২০২৩- রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

রবি ইন্টারনেট অফার কোড ২০২৩- রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে ! রবি ইন্টারনেট অফার কোড ২০২৩ রবি দিন দিন রবি সিম ব্যবহারকারী দিন দিন অনেক বৃদ্ধি পাচ্ছে তার মূল কারণ হিসেবে রবি গ্রাহক সেবা। সাশ্রয় মূল্যের ইন্টারনেট সেবা গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ায় রবি সিমের জনপ্রিয়তা অনেক বেশি। এজন্য মানুষ রবি সিম বেশি ক্রয় করতেছে এবং ইন্টারনেট সেবাগুলো লুফে নিচ্ছে।

রবি সিম একটিভ করার পর ইন্টারনেট ব্যবহারকারী সবথেকে গুরুত্বপূর্ণ তথ্যটি জানা থাকেনা রবি ইন্টারনেট অফারের ডায়াল কোড। আজকে যে টপিক নিয়ে আলোচনা করতে যাচ্ছি রবির ইন্টারনেট অফার এর সকল কোড সম্পর্কে। এই পোস্ট থেকে আরো জানতে পারবেন রবি ইন্টারনেট অফার কিভাবে দেখবেন।

রবি ইন্টারনেট অফার

সাধারণত রবি সাপ্তাহিক মাসিক ডেইলি ও কয়েক ঘন্টার ইন্টারনেট অফার প্রদান করে থাকে সবথেকে জনপ্রিয় ইন্টারনেট অফারটি ৩০ দিনের মাসিক প্যাকেজ এই অফারের মেয়াদ অনেক দিন থাকে এবং ব্যবহার করে সুবিধা বেশি পাওয়া যায়। চাইলে আনলিমিটেড ইন্টারনেট অফার নিতে পারবেন। এছাড়াও মিনি ইন্টারনেট প্যাক আছে যেখানে ১০০ থেকে ১ জিবি পর্যন্ত ইন্টারনেট সেবা নেওয়া যাবে। বাংলাদেশের প্রত্যন্ত এলাকায় রবি অত্যন্ত গুরুত্বপূর্ণ সেবা দিয়ে আসতেছে ঝড় বৃষ্টি বাদল সবসময় রবি নেটওয়ার্ক অটল শক্তিশালী। যার কারণে ইন্টারনেট ব্যবহার করে কোন প্রকার ঝামেলা পোহাতে হয় না।

রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩

ইন্টারনেট অফার গ্রহণ করে অনেক সময় দেখা যায় ইন্টারনেটের মেগাবাইট রয়ে গেছে। এই সময় ব্যবহারকারীরা অত্যন্ত বিভ্রান্ত ও চিন্তায় পড়ে। খুব অল্প সময় ইন্টারনেটের ম্যাথ থাকা ফলে ব্যবহারকারীরা শান্তি মত ইন্টারনেট ব্যবহার করতে পারেনা সেই সমস্যাগুলোকে মুক্তি দিতে রবি ইন্টারনেট অফার ৩০ দিনের মেয়াদ ব্যবহার করে সব থেকে প্রিয়। ৩০ দিনের রবি ইন্টারনেট অফার কোড জানতে সঠিক জায়গায় আসতে পেরেছেন। ৩০ দিনের মেয়াদের আকর্ষণীয় ইন্টারনেট অফার গুলো ডায়াল কোড জানানো হবে যে ডায়াল কোড মাধ্যমে 30 দিনের মেয়াদের ইন্টারনেট অফার গ্রহণ করা যাবে। এতে করে দীর্ঘমেয়াদী ইন্টারনেট অফারের সুবিধা ভোগ করা যাবে।

রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৩

অনেক সময় রবি সিম ব্যবহারকারীরা ১ জিবি ইন্টারনেট অফার অনলাইনে অনুসন্ধান করে অল্প টাকায় কিভাবে ১ জিবি ইন্টারনেট পাওয়া যাবে গ্রাহকরা জানতে চায়। রবি ১ জিবি ইন্টারনেট অফারটি ইচ্ছেমতো যেকোনো সময় নেওয়া যাবে। যার মেয়াদ তিন দিন থাকবে। ১ জিবি অফার এক মাসের ভেতর যত খুশি ততবার নিতে পারবেন এই অফারটি চালু করার জন্য অবশ্যই একটি ডায়াল কোড জানা অতি গুরুত্বপূর্ণ। দিনের ম্যাথের ১ জিবি ইন্টারনেট অফারের আওতাভুক্ত হতে এখনই ডায়াল করতে জেনে নিন। মোবাইল অপশনে গিয়ে *১২৩*২৩৯# ডায়াল করলে তাৎক্ষণিকভাবে 1 জিবি ইন্টারনেট অফার নিতে পারবেন। মাত্র ২৩ টাকা তিন দিনের মেয়েদের ইন্টারনেট অফার সুবিধা পাওয়া যাবে।

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

রবি সিম প্রতিনিয়ত গ্রাহকে ইন্টারনেট অফারের এসএমএস গুলো প্রদান করে থাকে এতে করে গ্রাহকরা যেন অল্প টাকায় ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারে কিন্তু গ্রাহকগণ এই এসএমএসগুলো ভুলে যায় এবং মোবাইল থেকে ডিলিট করে হঠাৎ করে ইন্টারনেট অফার নেওয়ার প্রয়োজন পড়লে তাৎক্ষণিকভাবে রবি ইন্টারনেট অফারের ডায়াল কোড জানে না। গুগলে গিয়ে অনুসন্ধান করতে গিয়ে অনেক সময় ডায়াল কোড গুলো কার্যকর হয় না রবি সিম কোম্পানি প্রতিনিয়ত আপডেটের কারণে ডায়াল ডায়াল কোড গুলো পরবর্তীতে হয় খুব অল্প টাকার ভিতরে রবি সর্বোচ্চ সুবিধার ইন্টারনেট অফার হলো কিনতে পারবেন।

রবি ইন্টারনেট অফার ২০২৩ কোড

রবি ইন্টারনেট অফার দেখার জন্য মোবাইল অপশন দিয়ে ডায়াল করুন *৪#। তাৎক্ষণিক সময়ে রবি ইন্টারনেট অফার গুলো মোবাইলে দিয়ে দেবে। যে সকল অফারের ভিতরে অন্তর্ভুক্ত থাকবেন শুধুমাত্র ঐ ইন্টারনেট সেবা গুলোই নেওয়া যাবে। এছাড়া মাই রবি অ্যাপ ব্যবহার করে স্পেশাল অফার সহ সব কল ইন্টারনেট দেওয়া থাকবে। এজন্য গুগল প্লে স্টোর থেকে মাই রবি অ্যাপস টি ইন্সটল করে নিতে হবে। ইন্সটল করার সাথে নিজের শো রবি নাম্বার দিয়ে সঠিকভাবে ভেরিফাই করে লগইন করতে হবে। অ্যাপসটির ভিতর স্পেশাল অফার মাই অফার সংক্রান্ত অনেক ইন্টারনেট অফার দেওয়া থাকবে যেখান থেকে পছন্দের সাশ্রয়ী ইন্টারনেট লুফে নিতে পারবেন।

রবি অফার

সস্তা প্যাকেজ দাম রেখে গ্রাহকদের মন জয় করেছে রবি। কেবলমাত্র রবিতে অসংখ্য অফার। অফারগুলো গ্রাহকদের আকর্ষণ করতে বাধ্য করে। ইন্টারনেট অফারে রাজা বলা হয় রবি সিম অপারেটরকে। আকর্ষণীয় স্মার্ট অফার গুলো গ্রহণ করার জন্য যে কোন সিম অপারেটর পরিবর্তন করতে পারেন। অফার গ্রহণের সাথে সাথে যে কোন লোকাল অপারেটরে খুব অল্প পয়সায় কথা বলতে পারবেন এবং ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। ভুল না করে বাজেটের মাধ্যমে সেরা অফারটি খুঁজে বের করতে এখনই রবি অফার দেখে নিন।

রবি অফার চেক কোন

রবি সিম সব সময় গ্রাহকদের মনে করে দেওয়ার জন্য এসএমএস এর মাধ্যমে সুন্দর সুন্দর অফার প্রদান করে। বেশিরভাগ সময় এসএমএস গুলো মোবাইল ফোন থাকে না। ফ্লেক্সিলোড দোকানে গিয়ে অফারের কথা ভুলে গেলে নির্দিষ্ট সুবিধা পাওয়া যায় না। রবি সিমে আপনার বেস্ট অফার জানতে বর্তমানে কিছু ডায়াল কোড প্রদান করা হয়েছে। ডায়াল কোড মাধ্যমে জানতে পারবেন আজকে কি বেস্ট অফার দেওয়া আছে। গ্রাহকদের টাকা সাশ্রয় করতে রবি প্রমোশনাল অফার নিয়মিত দিচ্ছি। প্রমোশনাল অফার গুলো লুফে নিতে ডায়াল কোড এখনই জেনে নিন। ঝট ফট অফার জানতে ডাল কোড এর মাধ্যমে সুন্দর সুন্দর অফার গুলো চেক করুন।

রবি মিনিট অফার

রবি ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সুখবর। রবি স্পেশাল গ্রাহকদের জন্য ছোট থেকে বড় মিনিট প্যাকেজের অফার প্রদান করেছে। ৩ দিন থেকে ৩০ দিনের মেয়াদ সম্পূর্ণ মিনিট অফার গুলো ক্রয় করা যাবে। বর্তমান সময়ে মিনিট প্যাকেজ ছাড়া যে পরিমাণ কল রেট কর্তন করা হচ্ছে এতে মোবাইল চালা খুব দুষ্কর। নির্দিষ্ট একটি প্যাকেজের আন্ডারে থাকলে সর্বনিম্ন কলরেটে কথা বলার সুবর্ণ সুযোগ। চাইলে সীমিত সময়ের সাত দিনের সাপ্তাহিক প্যাকেজটি নিতে পারেন। আবার যারা দীর্ঘমেয়াদি 30 দিন অর্থাৎ এক মাসের মেয়াদি মিনিট প্যাকেজ খুজতেছেন। কেবলমাত্র তাদের জন্য রবি অসংখ্য মাসিক মিনিট প্যাকেজ দিয়েছে। সামর্থ্য অনুযায়ী আকর্ষণীয় স্মার্ট প্যাকেজ গুলো অনায়াসে নিতে পারবেন।

রবি রিচার্জ অফার

গ্রাহক নির্দিষ্ট পরিমাণ রবি রিচার্জের অফার আওতায় হলে কল রেট অটোমেটিক পরিবর্তন হবে। রবি তাদের গ্রাহকদের সর্বোচ্চ অফার প্রদান করে রিচার্জ মাধ্যমে। রিচার্জ অফারটি দুইদিন থেকে ৩০ দিনের মধ্যে সীমাবদ্ধ থাকে। সর্বনিম্ন ১৮ টাকা রিচার্জ দিয়ে ৫০ পয়সা প্রতি মিনিট কথা বলার আকর্ষণীয় স্মার্ট অফার। অফারটি গ্রহণ করার সাথে সাথে মেয়াদ থাকবে ২ দিন। চাইলে ৯৭ টাকার ৩০ দিন মেয়াদের মাসিক রিচার্জ অফারটি গ্রহণ করা যাবে। এছাড়াও ৭ দিন ৫ দিন ও ১০ দিনের অসংখ্য রিচার্জ অফার আছে।

রিচার্জ এর পরিমান                 কলরেট              মেয়াদ
১৮ টাকা রিচার্জের মাধ্যমে৫০ পয়সা /মিনিট২ দিন
৪৪ টাকা রিচার্জের মাধ্যমে৫০ পয়সা /মিনিট৭ দিন
৫৬ টাকা রিচার্জের মাধ্যমে৫০ পয়সা /মিনিট৭ দিন
৯৭ টাকা রিচার্জের মাধ্যমে৫০ পয়সা /মিনিট৩০ দিন
১৩৯ টাকা রিচার্জের মাধ্যমে৫০ পয়সা /মিনিট৯০ দিন

রবি মিনিট ও ইন্টারনেট অফার ২০২৩

সাধারণত রবি গ্রাহকদেরকে সীমিত আকারের প্যাকেজগুলো সরবরাহ করে। মেয়াদ অল্প দিন থাকার ফলে সম্পূর্ণভাবে ব্যবহার করা যায় না। বেশিরভাগ ব্যবহারকারী মিনিট ব্যবহারের সাথে এমবি যুক্ত করতে চায়। গ্রাহকের কথা চিন্তা করে রবি বৈচিত্র্যময় একটি প্যাকেজ মার্কেটে নিয়ে এসেছে। এতে করে গ্রাহকরা মিনিটে সাথে এমবি অফার গ্রহণ করতে পারে। এর জন্য দুটি প্যাকেজের টাকা প্রদান করতে হবে না। অত্যন্ত সস্তা দামে উচ্চমূল্যের প্যাকেজগুলো নেওয়া যাবে। রবি কম্ব প্যাকেজের আওতাভুক্ত মিনিট এসএমএস ও বেশ কয়েক জিবি এমবি সমন্বয়ে। ছোট থেকে বড় কম্বো প্যাকেজ গুলো পছন্দ মত নেওয়া যাবে। যেগুলো সময়সীমা কম থেকে বেশি মধ্যেই আছে। যে যেমন খুশি প্যাকেজগুলো গ্রহণ করতে পারবে। কোন বাধ্যতামূলক নিয়ম মানতে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *