ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস ! ইনফিনিক্স মোবাইল একটি চীনা মোবাইল ফোন প্রস্তুতকারক কোম্পানি যা ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। কোম্পানিটির সদর দপ্তর হংকংয়ে অবস্থিত। ইনফিনিক্স মোবাইল ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, কোরিয়া, চীন, বাংলাদেশ এবং পাকিস্তান সহ বেশ কয়েকটি দেশে তৈরি করা হয়। কোম্পানিটির গবেষণা ও উন্নয়ন কেন্দ্র ফ্রান্স এবং কোরিয়ায় অবস্থিত। ইনফিনিক্স মোবাইল এশিয়া, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার প্রায় ৩০টি দেশে বিক্রি হয় ।

ইনফিনিক্স মোবাইল তার সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলির জন্য পরিচিত। কোম্পানিটি প্রায়শই নতুন নতুন বৈশিষ্ট্য এবং প্রযুক্তিগুলিকে তার ফোনগুলিতে অন্তর্ভুক্ত করে।ভারতে, ইনফিনিক্স মোবাইল একটি জনপ্রিয় ব্র্যান্ড। কোম্পানিটি ভারতের বাজারে তার প্রসারিত পোর্টফোলিও এবং সাশ্রয়ী মূল্যের বিকল্পগুলির জন্য পরিচিত। ২০২৩ সালে, ইনফিনিক্স মোবাইল ভারতে ১০ মিলিয়নেরও বেশি স্মার্টফোন বিক্রি করেছে।

ইনফিনিক্স মোবাইল দাম কত

ইনফিনিক্স মোবাইলের দাম নির্ভর করে ফোনের মডেল, বৈশিষ্ট্য এবং স্টোরেজ ক্যাপাসিটির উপর। সাধারণত, ইনফিনিক্স মোবাইলের দাম 5,000 থেকে 30,000 টাকার মধ্যে হয়ে থাকে।ইনফিনিক্স মোবাইলের বিভিন্ন মডেল রয়েছে, যার প্রতিটিতে আলাদা আলাদা বৈশিষ্ট্য রয়েছে। সাধারণত, উচ্চতর বৈশিষ্ট্যযুক্ত ফোনের দাম বেশি। ইনফিনিক্স মোবাইলগুলি বিভিন্ন স্টোরেজ ক্যাপাসিটির সাথে পাওয়া যায়। সাধারণত, বেশি স্টোরেজ ক্যাপাসিটির ফোনের দাম বেশি।ইনফিনিক্স মোবাইলগুলি বিভিন্ন মার্কেটিং উদ্যোগের মাধ্যমে বিক্রি করা হয়, যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন, প্রচার এবং ব্র্যান্ডিং। এই উদ্যোগগুলির খরচ ফোনের দামে যোগ করা হয়।

ইনফিনিক্স 4/64 বাংলাদেশ প্রাইস

এই দামগুলি অফিসিয়াল দাম, এবং সমস্ত মডেলগুলিতে একটি অফিসিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টি রয়েছে। অফিসিয়াল দামগুলি বিভিন্ন অনলাইন এবং অফলাইন স্টোরগুলিতে একই রকম।অফিসিয়াল দামের বাইরে, কিছু অনলাইন স্টোর অফার করে অনলাইন ছাড় যা আপনি বিবেচনা করতে পারেন। তবে, এই ছাড়গুলি প্রায়ই সীমিত সময়ের জন্য উপলব্ধ থাকে, তাই এগুলি সম্পর্কে আরও জানতে আপনাকে স্টোরগুলির সাথে যোগাযোগ করতে হবে।আপনি যদি ইনফিনিক্স 4/64 ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য সেরা দাম খুঁজে পেতে অনলাইন এবং অফলাইন স্টোরগুলির মধ্যে তুলনা করা গুরুত্বপূর্ণ।

  • Infinix Hot 12i: ৳12,499
  • Infinix Hot 12: ৳16,299
  • Infinix Hot 12 Play: ৳12,999
  • Infinix Note 12 G88: ৳17,999

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস

 আপনার কী ধরনের ফোন প্রয়োজন তা ভেবে দেখুন। আপনি যদি একটি সাধারণ ফোন খুঁজছেন যা শুধুমাত্র কল করার, টেক্সট পাঠানোর এবং সামাজিক মিডিয়া ব্যবহার করার জন্য ব্যবহার করবেন, তাহলে আপনি একটি কম দামের ফোন বেছে নিতে পারেন। আপনি যদি একটি শক্তিশালী ফোন খুঁজছেন যা গেমিং, ভিডিও সম্পাদনা এবং অন্যান্য উচ্চ-প্রযুক্তিগত কাজের জন্য ব্যবহার করতে পারেন, তাহলে আপনাকে একটি বেশি দামের ফোন বেছে নিতে হবে।

 বিভিন্ন অনলাইন এবং অফলাইন স্টোর থেকে দাম তুলনা করুন। আপনি আকর্ষণীয় ডিসকাউন্ট এবং অফার পেতে পারেন।ফোনটি কেনার আগে এটি পরীক্ষা করে দেখুন। ফোনের ডিসপ্লে, ক্যামেরা, ব্যাটারি এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করুন।একটি নির্ভরযোগ্য বিক্রেতা থেকে কিনুন যাতে আপনি আসল ফোন পান এবং যদি কোন সমস্যা হয় তবে আপনি সেবা পেতে পারেন।আশা করি এই তথ্যগুলি আপনাকে ইনফিনিক্স মোবাইল কেনার ক্ষেত্রে সাহায্য করবে।

ইনফিনিক্স মোবাইল হট 10 বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল হট 10 একটি স্মার্টফোন যা ইনফিনিক্স মোবাইল দ্বারা তৈরি এবং বাজারজাত করা হয়। এটি 2020 সালে অক্টোবরে প্রকাশিত হয়েছিল এবং এটি ইনফিনিক্স হট সিরিজের একটি অংশ।হট 10 একটি 6.78 ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে সহ একটি মিড-রেঞ্জ স্মার্টফোন। এটিতে একটি মিডিয়াটেক Helio G70 অক্টা-কোর প্রসেসর, 3 থেকে 6 জিবি র‌্যাম এবং 64 থেকে 128 জিবি স্টোরেজ রয়েছে। এটিতে একটি 16 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, একটি 2 মেগাপিক্সেল গভীরতা সেন্সর এবং একটি QVGA লো-লাইট সেন্সর সহ একটি কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে। সামনে, এটিতে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

হট 10 একটি 5200 mAh ব্যাটারি সহ আসে যা 10W দ্রুত চার্জিংকে সমর্থন করে। এটিতে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।হট 10 একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন যা ভাল পারফরম্যান্স এবং ক্যামেরা গুণমান প্রদান করে। এটি যারা একটি নতুন স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য একটি দুর্দান্ত বিকল্প।

  • 3GB RAM এবং 64GB স্টোরেজ মডেল: ৳9,990
  • 4GB RAM এবং 64GB স্টোরেজ মডেল: ৳10,990
  • 4GB RAM এবং 128GB স্টোরেজ মডেল: ৳12,990

ইনফিনিক্স হট 30 বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স হট 30 এবং ইনফিনিক্স হট 30 5জি দুটি ভিন্ন মডেলের ফোন। ইনফিনিক্স হট 30-এর দাম ১৪,৯৯৯ টাকা এবং ইনফিনিক্স হট 30 5জি-এর দাম ১১,৪৯৯ টাকা (৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ) এবং ১২,৪৯৯ টাকা (৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ)।ইনফিনিক্স হট 30 একটি 4G ফোন যাতে 6.78 ইঞ্চি ফুল HD+ IPS LCD ডিসপ্লে, MediaTek Helio G88 চিপসেট, 50 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ, 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি রয়েছে।ইনফিনিক্স হট 30 5জি একটি 5G ফোন যাতে 6.78 ইঞ্চি ফুল HD+ IPS LCD ডিসপ্লে, MediaTek Helio G88 চিপসেট, 50 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ, 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি রয়েছে।
মডেলস্টোরেজদাম (টাকা)
Infinix Hot 308GB + 256GB14,999
Infinix Hot 30 5G4GB + 128GB11,499
Infinix Hot 30 5G8GB + 128GB12,499

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *